বাজারে এসেছে স্যামসাংয়ের বেশ কিছু স্মার্ট ক্যামেরা, দেখে নিন বিস্তারিত।

কেমন আছেন সবাই।

আনন্দ উচ্ছ্বাসের মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখতে এবার বাজারে এসেছে স্যামসাংয়ের স্মার্ট ক্যামেরা। আধুনিক ডিজাইন ও সহজে ব্যবহারযোগ্য কয়েকটি মডেলের ক্যামেরা এখন বাজারে পাওয়া যাচ্ছে। তুলনামূলক এর দাম কম।





নতুন এ ক্যামেরাগুলোতে রয়েছে হাই অপটিক্যাল পারফরমেন্স ও ক্লাসিক স্টাইলসহ স্মার্ট ক্যামেরার উন্নত টেকনিক্যাল সুবিধা। ওয়াই-ফাই প্রযুক্তির পাশাপাশি ওয়ান ক্লিক সিম্পলিফাইয়ের মাধ্যমে এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে সংযোগের সাহায্যে আঙুলের ছোঁয়াতেই ছবি শেয়ার করা যাবে। ছবি এডিট করে সোশ্যাল মিডিয়াতে দ্রুত আপলোড করার জন্য এসব ক্যামেরায় একইসঙ্গে ব্যবহার করা হয়েছে টাচ-টাইপ ও বড় স্ক্রিনের সুবিধা।




মডেল: ডব্লিউবি ২৫০ এফ
 এ মডেলটি হচ্ছে স্যামসাংয়ের লং জুম ক্যামেরাগুলোর মধ্যে সবচেয়ে আকর্ষণীয়। এর মধ্যে রয়েছে ১৮এক্স জুম, ১৪ দশমিক ২ মেগাপিক্সেল বিএসআই সিমস (ডব্লিউবি২৫০এফ) বা অথবা সিসিডি (ডব্লিউবি২০০এফ) সেন্সর এবং ২৪ মি.মি. লেন্স। ক্লাসিক ডিজাইনের এই ক্যামেরায় রয়েছে এলসিডি টাচ স্ক্রিনসহ হাইব্রিড টাচ ইন্টারফেস ও ৫ ওয়ে নেভিগেশনাল কী। 



এই ক্যামেরায় আরো রয়েছে বেস্ট ফেসফিচার। যার সাহায্যে একাধিক ছবির মধ্য থেকে সবচেয়ে ভলো ছবিটি বেছে নেয়া যাবে সহজেই। ক্যামেরাটির স্মার্ট মুডএবং মোশন ফোটো ফিচারেরসাহায্যে যেকোনো অবস্থাতেই সবচেয়ে ভালো ছবি তোলা সম্ভব। চারটি রঙে এ ক্যামেরাটি পাওয়া যাবে ২০ হাজার টাকায়।



মডেল: ডব্লিউবি৮০০এফ:
২১এক্স জুম এবং ১৬.৩ মেগাপিক্সেলের এ ক্যামেরাটি সত্যিই অসাধারণ। ব্যবহারকারীরা টাচস্ক্রিন বা ম্যানুয়াল কীর সাহায্যে চালাতে পারবেন। ২৫ হাজার টাকায় পাওয়া যাবে পছন্দের এ ক্যামেরাটি।








মডেল: ডব্লিউবি৩০এফ:
এটি একটি মিনি মডেলের ক্যামেরা হলেও ডব্লিউবি মডেলের সুবিধা সম্পন্ন। এতে রয়েছে ১০এক্স অপটিকাল জুম। ২৪মি.মি. ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১৭ মি.মি. সরু আল্ট্রা স্লিম বডি। ম্যাজিক ফ্রেম ও লাইভ প্যানারোমার সুবিধাও পাওয়া  যাবে এতে। দাম ১৬ হাজার ৫শ টাকা।








ডিভি১৫০এফ:
১ দশমিক ৪৮ ইঞ্চি ফ্রন্ট এলসিডিসহ ডিভি ১৫০এফ ক্যামেরাটির সাহায্যে সহজেই তোলা যাবে নিজের ছবি। এ ক্যামেরার সুবিধায় আরও পাওয়া যাবে স্মার্ট ফিল্টার ৩, মোশন ফোটো এবং ম্যাজিক ফ্রেম পোর্ট্রটস। এর বিশেষ ফিচারগুলোর মধ্যে রয়েছে ১৬ দশমিক ২ মেগাপিক্সেল সিসিডি সেন্সর, এফ ২, ৫ দশমিক ২৫ মি.মি. লেন্স এবং ৫ এক্স অপটিক্যাল জুম। স্টাইলিশ অ্যালুমিনিয়াম বডিতে এই ক্যামেরা পাওয়া যাবে কায়েকটি রঙে। দাম পড়বে ১২ হাজার ৮শ টাকা।




এসটি ১৫০ এফ:
 স্মার্ট ক্যামরা মডেলের সর্বশেষ সংযোজন এসটি ১৫০ এফ। এফ ২ দশমিক ৫ ব্রাইট লেন্স, ৫ এক্স অপটিক্যাল জুম এবং ২৫ মি.মি. লেন্সের সাহায্যে ছবি হবে ঝকঝকে, তকতকে।  ১৬ দশমিক ২ মেগাপিক্সেল সিসিডি সেন্সরের সাহায্যে ছবি হয়ে উঠবে প্রাণবন্ত। চারটি রঙের প্রাপ্ত এই ক্যামেরাটির মূল্য মাত্র ১১ হাজার টাকা।



আমার পোস্টটি পড়ে আপনাদের কেমন লাগলো মন্তব্য করে জানাবেন।
সবাই অনেক ভালো থাকবেন।
@
হিমালয়

কেমন আছেন সবাই।

আনন্দ উচ্ছ্বাসের মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখতে এবার বাজারে এসেছে স্যামসাংয়ের স্মার্ট ক্যামেরা। আধুনিক ডিজাইন ও সহজে ব্যবহারযোগ্য কয়েকটি মডেলের ক্যামেরা এখন বাজারে পাওয়া যাচ্ছে। তুলনামূলক এর দাম কম। - See more at: http://genareltrickstips.blogspot.com/2013/09/blog-post_8442.html#more

No comments:

Post a Comment

Blog Archive