ফ্রী ইন্টারনেটের প্রধান কারিগর প্রিয় জাহিদ ভাই বিপদে। সবার সাহায্য চাই।



যারা Portable Proxy (PP) বা Simple Server (SS) পিসিতে+মোবাইলে ফ্রী নেট চালাচ্ছেন। এই ফ্রী নেটের অসাধারন সিস্টেম গুলো কার জানেন? হ্যা, আমাদের প্রিয় জাহিদ ভাই এর কারিগর।
-------------------------------
আমরা তো সবাই কম বেশি ফ্রী ইন্টারনেট চালাই। গ্রামীনফোনে তো ফ্রী আনলিমিটেড নেট দিয়ে সবাই কম-বেশি ব্রাউজ+ডাউনলোড করেছি/করছি। (একটা সময় তো বাংলালায়ন+কিউবি দিয়ে 4G স্পীডে আমরা নেট চালিয়েছি।) গ্রামীনফোন ছাড়াও বাংলালিঙ্ক, এয়ারটেল, রবিতে আমরা কম-বেশি নেট চালিয়েছি। এত ফ্রী নেট আমরা যে টিপস-সফটওয়ার দিয়ে ব্যবহার করেছি, তার একজন প্রধান কারিগর হলেন আমাদের প্রিয়ো জাহিদ ভাই। সে আজ একটি বিপদে/সমস্যায় পড়েছে। যা তার জিবন-পরিবার-তার আদরের সন্তানের জন্য একটি বড় হুমকি।

এই বিপদ থেকে ভের হতে তার দশ লক্ষ টাকার প্রয়োজন। আমরা নাহয় এক মাসের ২জিবি/১জিবি নেটের টাকাটা তার জন্য আমরা উৎসর্গ করলাম। আমরা সবাই যদি একটু একটু করে তাকে সহায়তা করি, তাহলে তিনি এই বিপদ কাটিয়ে উঠতে পারবেন। তা না হলে আমাদের প্রিয় ভাইকে আমরা হারাব। আমাদের উচিত তাকে সাহায্য করা।

একবার ভেবে দেখুন তো তার দেওয়া টিপস+সফটওয়ার দিয়ে আমরা ফ্রী নেট দিয়ে যে ব্রাউজিং+ডাউনলোড করেছি, এখনো করছি, তা টাকা দিয়ে কিনে করতে হলে আমাদের কি পরিমার খরচ পড়ত? না এত টাকার হিসাবই আমরা করতে পারব না। আমরা সবাই জাহিদ ভাইয়ের কাছে কৃতজ্ঞ। আজ তার ঋণ কিছুটা শোধ করার সুযোগ আমরা পেয়েছি।

==ফ্রী ইন্টারনেটের প্রধান কারিগর প্রিয় জাহিদ ভাই একটি বিপদে পড়েছেন। বিষয়টা তার কাছেই শুনুন।==

Zahid Islam
সালাম নিবেন । আশা করি ভাল আছেন । আজ আপনাদের সামনে এসেছি একটি অনুরোধ নিয়ে , কোন ফ্রি নেট টিপস নিয়ে নয় । আজ আপনার কিছুটা সময় নষ্ট করব কিন্তু কোথায় থেকে শুরু করব বুঝতে পারছি না । আজ আমি ক্লান্ত , নিরুপায় , অসহায় । কখনও ভাবিনি আমার জীবনে এরকম দিন আসবে । আর মাত্র কয়েকটা দিন পরে আমাকে কয়েক বছরের জন্য কারাগারে চলে যেতে হবে । হয়ত ভাবছেন আমি অনেক বড় কোন ক্রাইম করেছি , ঠিক তা নয় । আমার ভাগ্য খারাপ । গরীব ঘরে জন্ম আমার । কিছুদিন সুখের মুখ দেখতে না দেখতেই আমি ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়েছিলাম এবং প্রায় পথে বসলাম । তারপর টাকা সংক্রান্ত মামলায় পড়লাম । এখন ১০ লক্ষ টাকা প্রয়োজন । এ টাকা আমার একার পক্ষে সংগ্রহ করা সম্ভব নয় । আমি জানি আপনাদের কাছে সহযোগিতা চাওয়ার মত অধিকার আমার হয়ত নেই । কিন্তু আমার ৩ বছরের মেয়ের কথা ভাবলে আমার চোখে জল চলে আসে , আমি কি করে তাকে ছেড়ে এতদিন থাকব । তাই নির্লজ্জের মত কথাগুলো বলছি ।
কথায় আছে – দশের লাঠি একের বোঝা । এই গ্রুপে প্রায় ২০০০ মেম্বার আছেন , আপনারা যদি নিজের ভাই বা বন্ধু হিসেবে আমাকে সাহায্য করতেন , তাহলে আমি আবার নতুনভাবে বাঁচার সপ্ন দেখতে পারতাম ।
বর্তমানে মানুষকে বিশ্বাস করাও কঠিন , তাই কেও যদি এই বিষয়ে আরও জানতে চান ,আমার কাছ থেকে আমার ঠিকানা নিয়ে চলে আসুন । দেখে যান কত সুখে আছে জাহিদ ও তার পরিবার ।
সবাই যদি আমাকে সাহায্য করার আশ্বাস দেন তো আমি একটি বিকাশ নাম্বার দিব , হয়ত ১০/২০ জনে কষ্ট করে আমাকে সাহায্য পাঠাল আর অন্যরা পাঠাল না , তাহলে ঐ ১০/২০ জনের কষ্ট সার্থক হবে না ।
আর যদি তা সম্ভব না হয় তাহলে সময় পেলে কখনও রাজশাহী কারাগারে একবার এসে দেখা করে যাবেন [ জাহিদ , মোহনপুর ] বললেই হবে ।
সবাই ভাল থাকবেন , আমার গোপনীয়তা বলে আর কিছু থাকল না ...।
======
==নিচে জাহিদ ভাইকে সাহায্য করার নাম্বারগুলো দেওয়া হলো==
বিকাশ- 

01740-842594
01710-525157
01786-864294
01786-923388 ( এজেন্ট)
ডাচ বাংলা-
01740-8425940
01710-5251577
Ucash-
01856-053850
01857-225566 ( এজেন্ট)

(টাকা পাঠালে অবশ্যই নিশ্চিত হয়ে নিবেন, টাকা গেলো কিনা। যে এজেন্টের নাম্বারে টাকা পাঠালেন তাতে টাকা গেল কিনা তা এজেন্টের মাধম্যেই নিশ্চিত হয়ে নিবেন)

অথবা জাহিদ ভাইয়ের প্রফাইল থেকে ঘুরে আসতে পারেনঃ-

https://www.facebook.com/zahid.islam.3158

=======
পরিশেষে বলব মানুষের জিবনে কখন খারাপ সময় আসে কেউ বলতে পারে না। আমাদের প্রিয় জাহিদ ভাই একটি বিপদে পড়েছেন। আমরা সবাই মিলে তাকে সাহায্য করলে তিনি এই বিপদ কাটিয়ে উঠতে পারবেন। সবাইকে বিশেষ অনুরোধ, আসুন আমাদের প্রিয় জাহিদ ভাইকে সবাই যে যার মত সাহায্য করি
ইভেন্টটি সবার সাথে শেয়ার করার বিশেষ অনুরোধ রইল।

No comments:

Post a Comment

Blog Archive